• রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ

দীর্ঘ ১৮ বছর পর বাজিতপুরের ৯ ইউনিয়নে ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে ৯টি ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে ।
দীর্ঘ ১৮ বছর পর গত বৃহস্পতিবার এই কমিটি গুলোর অনুমোদন দেন কিশোরগঞ্জ জেলা ছাত্রদল । পরে বাজিতপুর উপজেলার ছাত্রদলের আহ্বায়ক শাহরিয়ার রহমান শামীম ও সদস্য সচিব ইফতেকার হায়দার ইফতি কমিটি অনুমোদনের চিঠি সংশ্লিষ্ট ইউনিয়নের নেতৃবৃন্দের হাতে হস্তান্তর করে।
অনুমোদ পাওয়া নবগঠিত ছাত্রদলের কমিটি সভাপতি ও সাধারণ সম্পাদক হলেন
পিরিজপুর ইউনিয়নে সভাপতি মো. জামাল উদ্দিন শ্রাবন ও সাধারণ সম্পাদক মো. আবু নাঈম । সারাচর ইউনিয়নে সভাপতি আশরাফুল আলম তুহিন ও সাধারণ সম্পাদক মো. সুমন আহমেদ সাদমান । হিলচিয়া ইউনিয়নে সভাপতি মনিরুল ইসলাম আকাশ ও সাধারণ সম্পাদক মুর্শিদুর আলম নয়ন। হালিমপুর ইউনিয়নে সভাপতি মো.আব্দুল্লাহ ভূঁইয়া ও সাধারণ সম্পাদক মো.ফজলে রাব্বী । দিঘীরপাড় ইউনিয়নে সভাপতি ফজলে নূর রাব্বী ও সাধারণ সম্পাদক মো. আজহার উদ্দিন রিয়াজ । মাইজচর ইউনিয়নে সভাপতি নাজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক সাজন মিয়া । বলিয়ার্দী ইউনিয়নে সভাপতি আসাদুজ্জামান শেখ স্বাধীন ও সাধারণ সম্পাদক মো হৃদয় মিয়া । হুমাইপুর ইউনিয়নে সভাপতি জুনাইদ আহমেদ ও সাধারণ সম্পাদক মো.ফাহাদ মিয়া । কৈলাগ ইউনিয়নে সভাপতি নাদিম মাহমুদ ও সাধারণ সম্পাদক মো.আকরাম হোসেন ।
বাজিতপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইফতেকার হায়দার ইফতি আজকের পত্রিকাকে জানান, ১৮ বছর আগে ২০০৪ সালের নভেম্বর মাসের সর্বশেষ বাজিতপুর উপজেলা ১১টি ইউনিয়নের ছাত্রদলের কমিটি গঠিত হয়ে ছিল । কেন দুটি ইউনিয়ন কমিটি বাকি জানতে চাইলে তিনি জানান, দিলালপুর ও গাজিরচর ইউনিয়নে ছাত্রদলের কর্মী সম্মেলন করতে পারি নাই । সে কারণে দুটি ইউনিয়ন বাদ রেখে ৯টি ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *